ঢাকাশুক্রবার , ৫ মে ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

সরুলিয়া ইউনিয়ন পরিষদের সার্চলাইট (সোলার প্যানেল) এখন রবিউল সরদারের বাড়িতে

Link Copied!

সরুলিয়া ইউনিয়ন পরিষদের সার্চলাইট (সোলার প্যানেল) এখন রবিউল সরদারের বাড়িতে

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

পাটকেলঘাটা থানার সরুলিয়া গ্রামের ইব্রাহিম সরদারের পুত্র রবিউল সরদার নিজ বাড়িতে ইউনিয়ন পরিষদের সার্চলাইট,(সোলার প্যানেল) বসিয়েছে।
যে লাইট বিভিন্ন মাদ্রাসা, এবং মসজিদ, মন্দির, চৌরাস্তা, বাজার সংলগ্ন বসানোর কথা, থাকলেও অদৃশ্য কারণে ইউনিয়ন পরিষদের সার্চলাইট,(সোলার প্যানেল) টি রবিউল সরদারের বাড়িতে কি জাদুর বলে বসানো হয়েছে ইউপির সদস্য নাসেরের কাছে জানতে চাইলে, তিনি বলেন, এ ব্যাপারে আমি কিছু জানিনা আমি আমার চেয়ারম্যান আব্দুল হাইকে কারোর বাড়িতে ব্যক্তিগত ভাবে না দেয়ার অনুরোধ করি, কিন্তু আমার কথা রাখেননি, আমরা চেয়ারম্যানের কাছে বর্তমান মূল্যায়ন পায় না,চেয়ারম্যান নিজের ইচ্ছা মত যা খুশি করে যাচ্ছে, আমার এলাকায় হাফিজিয়া মাদ্রাসা ও মসজিদ, আছে সেখানে সার্চলাইট টি বসানোর কথা বললেও কথা রাখা হয় নি। আমি এতে করে আমার এলাকার জনগণের কাছে প্রশ্নের সম্মুখীন হচ্ছি, বিষয়টি সাংবাদিক ভাই আপনারা একটু দেখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।