ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে নিরাপদ বিদ্যুৎ ব্যবহার ও সেবা বিষয়ক গণ শুনানি অনুষ্ঠিত

Link Copied!

ঘোড়াঘাটে নিরাপদ বিদ্যুৎ ব্যবহার ও সেবা বিষয়ক গণ শুনানি অনুষ্ঠিত
মাহফুজুর রহমান সরকার, ঘোড়াঘাট, দিনাজপুর (প্রতিনিধি
২৩ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রোজ মঙ্গলবার সন্ধ্যা ৮.০০টায় দিনাজপুর পবিস-২ এর রানীগঞ্জ সাব জোনাল অফিস আয়োজনে বিরাহীমপুর বাজারে নিরাপদ বিদ্যুৎ ব্যবহার, অভিযোগ প্রতিকার ও সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ক গণশুনানি ও উন্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 উক্ত গণশুনানি অনুষ্ঠানে গ্রাহক সদস্যগণ উপস্থিত হয়ে তাদের বিদ্যুৎ সংক্রান্ত সমস্যা ও মতামত ব্যক্ত করেন। গণশুনানির সভায় সভাপতিত্ব করেন বৈদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ সিদ্দিকুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন দিনাজপুর পবিস-২ এর রানীগঞ্জ সাব জোনাল অফিসের এজিএম(ওএন্ডএম) জনাব মোহাম্মদ মেহেদী হাসান, ইসি জনাব মোঃ রানা মিয়াসহ  স্থানীয় বিভিন্ন পেশার গ্রাহক সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এজিএম(ওএন্ডএম) মহোদয় সভায় গ্রাহক সদস্যদের উত্তম গ্রাহক সেবা সংক্রান্ত- সমিতির নীতিমালা, বাপবিবো কল সেন্টার-১৬৮৯৯, নিরাপদ বিদ্যুৎ ব্যবহার, বিদ্যুৎ অপচয় ও চুরি না করা, বৈদ্যুতিক মালামাল চুরি প্রতিরোধ, লাইনের পার্শ্ববর্তী গাছপালা পরিষ্কার, চলমান বিদ্যুৎ এর পরিস্থিতি এবং সময়মত বিদ্যুৎ বিল পরিশোধ করাসহ গুরুত্বপূর্ণ বিষয়াবলি নিয়ে আলোচনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST