ঢাকারবিবার , ১৭ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

ওটিটিতে আসছে জয়া-রুবেলের ‘পেয়ারার সুবাস’

admin
মার্চ ১৭, ২০২৪ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

প্রয়াত অভিনেতা আহমেদ রুবেল ও অভিনেত্রী জয়া আহসানের সিনেমা ‘পেয়ারার সুবাস’মুক্তির দেড় মাস পর ওটিটিতে আসছে । চলতি মাসের ২১ তারিখে চরকিতে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

চরকির প্রধান নির্বাহী নির্মাতা রেদওয়ান রনি ফেসবুকে এক পোস্টে বলেছেন, “আমাদের প্রিয় অভিনেতা আহমেদ রুবেলের অভিনীত সর্বশেষ সিনেমা “পেয়ারার সুবাস” সিনেমা হলের পর এখন মুক্তি পাচ্ছে চরকিতে।“

নূরুল আলম আতিক পরিচালিত সিনেমাটি ‘পেয়ারার সুবাস’ মুক্তি পায় গত ৯ ফেব্রুয়ারি। এর আগের দিন ছিল সিনেমটির প্রিমিয়ার শো। কিন্তু শোয়ের আগে রুবেলের চলে যাওয়ার অপ্রত্যাশিত ঘটনা স্তম্ভিত করে দেয় সবাইকে।
৯২ মিনিটের এই সিনেমাতে আহমেদ রুবেল ছাড়াও অভিনয় করেছেন জয়া আহসান, সুষমা সরকার, দিহান, নূর ইমরান মিঠু সহ আরও অনেকেই। গত বছর আন্তর্জাতিক মর্যাদাপূর্ণ মস্কো ফিল্ম ফেস্টিভ্যাল-এর ৪৫ তম আসরের মূল প্রতিযোগিতা বিভাগে অফিসিয়াল সিলেকশন পেয়েছিল ‘পেয়ারার সুবাস’।

 

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।