ঢাকাশুক্রবার , ৮ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কে,জি স্কুল অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

নিয়ামুল ইসলাম 
ডিসেম্বর ৮, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

কে,জি স্কুল অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত
ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে কে,জি স্কুল অ্যাসোসিয়েশন আয়োজিত ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানের-২০২৩ সালের বৃত্তি পরিক্ষায় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১২ ডিসেম্বর সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত উপজেলার নিমগাছী ইউনিয়নের সোনাহাটা ডিগ্রী কলেজ, সোনাহাটা উচ্চ বিদ্যালয়, সোনাহাটা আলহাজ্ব কেরামত উল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩টি কেন্দ্রে ৬৪৫ জন ছাত্র-ছাত্রী এ বৃত্তি পরিক্ষায় অংশ গ্রহন করে।
এতে ১ম শ্রেণী থেকে বৃত্তি পরিক্ষায় অংশগ্রহন করে ১৫৫ জন, ২য় শ্রেণীর ১৬০ জন, ৩য় শ্রেণীর ১০৩ জন, ৪র্থ শ্রেণীর ১০৩ জন, ৫ম শ্রেণীর ১২৬ জন। অংশগ্রহনকারী বিদ্যালয় গুলো হলো টিউলিপ পাবলিক কে,জি স্কুল, দ্যা ট্যালেন্ট কে,জি স্কুল, নাংলু আদর্শ কে, জি স্কুল, এম,এস আইডিয়াল কে,জি স্কুল, বাগবাড়ী কিন্ডার গার্টেন একাডেমী, এমএস, কে,জি স্কুল, দারুল কোরআন মডেল মাদ্রসা, কচিকন্ঠ কে,জি স্কুল, ব্রাইট ফিউচার মাল্টিমিডিয়া স্কুল, সরুগাম আদর্শ কে,জি স্কুল, চাইল্ড কেয়ার কে,জি স্কুল, দি ট্যালেন্ট কে,জি স্কুল, কোলাকোপা প্রি-ক্যাডেট স্কুল, কোলাকোপা মডেল পাবলিক স্কুল।
পরীক্ষা চলাকালিন হল পরিদর্শন করেন উত্তর ধুনট কে,জি এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মামুনুর রশিদ মামুন, পরিচালক আজিজুল হক রঞ্জু (বিএসসি-বিএড), সচিব আব্দুর রাজ্জাক রাসেল সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালক ও শিক্ষক মন্ডলীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST