ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

শীতে অসহায় হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ

মোঃ রিফাত হোসেন স্টাফ রিপোর্টার 
জানুয়ারি ২১, ২০২৪ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

শীতে অসহায় হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ
মোঃ রিফাত হোসেন স্টাফ রিপোর্টার
আদ দ্বীন স্বেচ্ছাসেবা সংগঠন
জামালপুর সদর উপজেলার ১২ নং তীতপাল্লা ইউনিয়নের গর্বিত সন্তান আব্দুর রহমান আস সাইফ এর নেতৃত্বে জামালপুরের বিভিন্ন উপজেলায় আজকে গরিব-অসহায় মানুষদের ধারে ধারে গিয়ে কম্বল বিতরণ করেছেন৷  আদ-দ্বীন স্বেচ্ছাসেবা সংগঠনের সভাপতি আব্দুর রহমান আসাইফ জানান৷ আদ-দ্বীন স্বেচ্ছাসেবা সংগঠন সবসময় গরিব অসহায় হতদরিদ্র মানুষ ও দেশের উন্নয়নের জন্য কাজ করে থাকে৷ এরই ধারাবাহিকতাই আমাদের সদস্য দের পরামর্শে কম্বল বিতরণ এর সিদ্ধান্ত নেয়া হয় এবং আল্লাহর রহমতে আজ তা বাস্তবায়িত করি। সংগঠন টির প্রধান পরিকল্পনা বিষয়ক সম্পাদক হালিমা আকন্দ  তাঁর বক্তব্যে জানান, আমরা আমাদের সাধ্যমতো অসহায় দের পাশে দাঁড়ানোর চেষ্টা করেতেছি।
এই কম্বল বিতরণ আগামি বৃহস্পতিবার পর্যন্ত চলমান থাকবে। এ বিষয়ে ১২ নং তিতপল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব দৌলতুজ্জামান বলেন, নিশ্চয় তাঁদের উদ্যােগ প্রশংসনীয়।তাঁদের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল । কম্বল প্রাপ্ত সুবিধাভোগীরা জানাই এই কনকনে শীতে এই কম্বল গুলো আমাদের খুব উপকাের আসবে ।দোয়া করি তাঁদের জন্য এবং তোমাদের সংগঠনের জন্য  তোমরা এভাবেই যেন  হতদরিদ্র লোকদের পাশে দাঁড়াতে পারো।আদ দ্বীন সংগঠন টির সভাপতি আব্দুর রহমান আস সাঈফ, প্রধান পরিকল্পনা  বিষয়ক সম্পাদক হালিমা আকন্দ সহ সভাপতি অম্লান আহমেদ সমাজ সেবা বিষয়ক সম্পাদক মাইশা আক্তার সারা সাংগঠনিক সম্পাদক শহিদুল্লাহ স্বাধীন ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ নাজমুল ইসলাম নাইম সহ আরো কেন্দ্রীয় সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন ।  জানা যায় সংগঠন টি ২০২১ সালের ১৮ই নভেম্বর প্রতিষ্ঠা করা হয়। তখন থেকেই বিভিন্ন সমাজ সেবামূলক কাজ পরিচালনা করে আসছে । তাঁরমধ্যে শীত কালে শীত বস্ত্র বিতরণ,বিনা মুল্যে রক্ত সংগ্রহ ও রক্ত দান ,  পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান, দুর্যোগে ত্রান বিতরণ ইত্যােদী উল্লেখযোগ্য।
আদ দ্বীন সংগঠনের সম্পাদক গণ জানান আমাদের মত সকলেই তার নিজ নিজ জায়গা থেকে সাধ্য অনুযায়ী গরিব অসহায় হতদরিদ্র লোকদেরকে সাহায্য সহযোগিতা করলে  তাদের কিছুটা হলেও কষ্ট কমে যাবে
 আপনাদের প্রতি আকুল আবেদন এই যে আপনাদের গ্রামে বা গ্রামে আশপাশে খোঁজ নিয়ে দেখুন অনেক হতদরিদ্র লোক শীতে খুব কষ্ট করতেছে তাদের জন্য আপনারা কিছু কম্বল বা শীত বস্ত্রের ব্যবস্থা করুন আল্লাহ তায়ালা সবাইকে তৌফিক দান করুন( আমিন)

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST