ঢাকাশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম মেডিকেলের এনআইসিইউ থেকে চুরি হয়ে যাওয়া শিশু উদ্ধার

কামরুল ইসলাম
ডিসেম্বর ২২, ২০২৩ ১:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম মেডিকেলের এনআইসিইউ থেকে চুরি হয়ে যাওয়া শিশু উদ্ধার

কামরুল ইসলাম

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের এনআইসিইউ থেকে চুরি যাওয়া পাঁচদিন বয়সী শিশুকে ফেনী থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।আটককৃতরা হলেন- ফেনী জেলার পরশুরাম থানার মো. পিন্টুর স্ত্রী মোছাম্মৎ নাসিমা আক্তার (২৩) ও মৃত আইয়ুব আলীর স্ত্রী মোছাম্মৎ খারু আক্তার (৪২)।মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে ফেনীর পরশুরাম থেকে উদ্ধার করা হয় শিশুটিকে।

জানা গেছে, লোহাগাড়া এলাকার বাসিন্দা আবু মো. নোমান ও আসমা আক্তার দম্পতির সন্তান গত পাঁচদিন ধরে চমেক হাসপাতালের এনআইসিইউ ওয়ার্ডে ভর্তি ছিল। হাসপাতালের নিয়ম অনুযায়ী সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত শিশুর কাছে ছিল না কোনো অভিভাবক। দুপুর ২টার পর ওয়ার্ডে গিয়ে শিশু চুরির বিষয়টি বুঝতে পারেন তারা। তাৎক্ষণিক হাসপাতালের চিকিৎসক ও নার্সকে জানানো হলে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই অভিযুক্তদের শনাক্ত করা হয়।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান জানান, আমরা শিশু চুরির অভিযোগ পাওয়ার পর পুলিশকে বিষয়টি জানাই। সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে শিশুটিকে নিয়ে যাওয়া নারীকে শনাক্ত করা হয়। পুলিশ জানিয়েছে- শিশুটিকে উদ্ধার করা হয়েছে।পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রোকনুজ্জামান বলেন, রাতে শিশুটিকে ফেনীর পরশুরাম থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নাসিমা ও পারুল নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের শিশুও এনআইসিইউতে ভর্তি ছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST