ঢাকারবিবার , ১৪ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

দিনাজপুরের বিরামপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে ১৪৩১ বঙ্গাব্দ বাংলা নববর্ষ পালিত

এন,এম,সজীব সিনিয়র স্টাফ রিপোর্টার
এপ্রিল ১৪, ২০২৪ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের বিরামপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে ১৪৩১ বঙ্গাব্দ বাংলা নববর্ষ পালিত

এন,এম,সজীব সিনিয়র স্টাফ রিপোর্টার

দিনাজপুরের বিরামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শুভ নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার: (১৪ এপ্রিল) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে বিরামপুর পৌর শহরের ঢাকামোড়  চত্বর থেকে বাঙালি সাংস্কৃতির অনুষঙ্গ বর্ষবরণ বাংলা নববর্ষ উদযাপনে একটি বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের হয়। ঢাক আর ঢোলের তালে তালে শোভাযাত্রাটি উপজেলার পৌরশহরের ঢাকা মোড় থেকে ঢাকা গোবিন্দগন্জ আঞ্চলিক মহাসড়ক দিয়ে প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে সমবেত হয়।

এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ সরকারের খনিজ ও জালানী সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব হুমায়ুন কবীর,বিরামপুরের জননন্দিত পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী,উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন,সহকারি কমিশনার (ভূমি) জনাব মোঃ মুরাদ হোসেন,বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার,উপজেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি বাবু শিবেশ কুমার কুন্ডু,সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার,বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ মেসবাউল হক,সাবেক ছাত্র নেতা প্রীতিময় হোসেন পলাশ,উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম,সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ মেজবাউল ইসলাম মন্ডল,খোরশেদ আলম মানিকসহ সর্বস্তরের দলীয় নেতাকর্মী বৃন্দ। আরও উপস্থিত ছিলেন,দিওড় ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল,জোতবানী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,মকন্দপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ,বিনাইল ইউপি চেয়ারম্যান বাদশা মিয়া পলিপ্রায়াগপুর ইউপি চেয়ারম্যান রহমত আলী,বীর মুক্তিযোদ্ধাগন,উপজেলা বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারিগন,বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তাগন,অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,বিরামপুর (কলেজ) প্রেসক্লাবের সভাপতি মোর্শেদ মানিক,বিরামপুর (কলাবাগান) প্রেসক্লাবের সাবেক সভাপতি আকরাম হোসেন,বাংলাদেশ প্রেসক্লাব বিরামপুর উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি আব্দুল আজিজ মাষ্টার,যুগ্ম সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ সজীবসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এছাড়াও আরও উপস্থিত ছিলেন,সামাজিক,সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেনী পেশার মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।