ঢাকাবৃহস্পতিবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

নির্বাচন কমিশন সচিবালয়ের ধন্যবাদ পেলেন সাতক্ষীরা থানার ওসি মহিদুল ইসলাম

মোঃ শাহিনুর রহমান শাহিন,
ফেব্রুয়ারি ১৫, ২০২৪ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

নির্বাচন কমিশন সচিবালয়ের ধন্যবাদ পেলেন সাতক্ষীরা থানার ওসি মহিদুল ইসলাম

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি: নির্বাচন কমিশন সচিবালয়ের ধন্যবাদ পেলেন সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: মহিদুল ইসলাম। নির্বাচন কমিশন সচিব মো: জাহাংগীর আলম গতকাল ১৪ ফেব্রুয়ারি ২০২৪ খ্রীষ্টাব্দ এক শুভেচ্ছা বার্তা প্রেরণের মাধ্যমে সাতক্ষীরা থানার ওসি মো: মহিদুল ইসলাম কে ধন্যবাদ জানান।

নির্বাচন কমিশন সচিবালয়ের স্মারক নং ৩১৬ তারিখ :১৪/০২/২০২৪ খ্রী: মোতাবেক নির্বাচন কমিশন সচিব মো: জাহাংগীর আলম স্বাক্ষরিত এক শুভেচ্ছা বার্তায় সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: মহিদুল ইসলাম কে বলা হয়,

প্রিয় সহকর্মী, আসসালামু আলাইকুম। অত্যন্ত আনন্দের সহিত জানাইতেছি যে, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী ৭ জানুয়ারি ২০১৪ খ্রিষ্টাব্দ তারিখ ভোট গ্রহণের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এ নির্বাচনে ভোটার গণ স্বতঃস্ফূর্তভাবে উৎসব মুখোর পরিবেশে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছে, যা ইতিমধ্যে দেশি-বিদেশি, পর্যবেক্ষক, গণমাধ্যম ও সর্বমহলে প্রশংসা কুড়িয়েছে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় জনমত প্রকাশে নির্বাচন আয়োজনের এ কর্মযজ্ঞে আপনার ও আপনার সহকর্মীদের ক্লান্ত পরিশ্রম, বলিষ্ঠ নেতৃত্ব, ও সময়োপযোগী পদক্ষেপের কারণে এ সফলতা অর্জন সম্ভব হয়েছে এবং এর মাধ্যমে নির্বাচন কমিশন তথা রাষ্ট্রের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনার ও আপনার সহকর্মীদের ঐচ্ছিক প্রচেষ্টা, সর্বাত্মক সহযোগিতার জন্য নির্বাচন কমিশন সচিবাল এক পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ভবিষ্যতে আপনার পক্ষ থেকে এ ধরনের অব্যাহত থাকবে সহযোগিতা মর্মে প্রত্যাশা করছি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।