ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমুলক প্রকল্প এর আওতায় আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস ২০২৪ পালিত।

আব্দুস সালাম ক্রাইম রিপোর্টার:-
এপ্রিল ২৪, ২০২৪ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নীলফামারীতে শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমুলক প্রকল্প এর আওতায় আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস ২০২৪ পালিত।

আব্দুস সালাম ক্রাইম রিপোর্টার:-

বুধবার (২৪শে এপ্রিল) সকাল ১০.০০ ঘটিকায় নীলফামারী জেলা প্রষাসন জনাব পংকজ ঘোষের নেতৃত্বে আন্তর্জাতিক শব্দসচেনতা দিবস ২০২৪ উৎযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রষাসকের কার্যালয়ের সামনে এসে শেষ হয় । র‌্যালি শেষে জেলা প্রষাসকের কার্যালয়ের হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে নীলফামারীর জেলা প্রষাসন জনাব পংকজ ঘোষের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নীলফামারীর পুলিশ সুপার মোঃ গোলাম সবুর (পিপিএম), নীলফামারী সদর জেনারেল হাসপাতালের সিভিল সার্জন ও ফ্রিডম ফাইডার রাফি হোসেন সহ অনেকে। এছাড়াও বিভিন্ন অফিসের উর্ধতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

নীলফামারী জেলা প্রষাসক মহোদয় উপস্থিত সকলের সাথে শব্দদূষণ নিয়ন্ত্রণ সম্পর্কে আলোচনা করেন। তিনি আরও বলেন, কিভাবে শব্দদূষণের নিয়ন্ত্রণ ও সচেতনতা বৃদ্ধি করা যায় উপস্থিত সকলের সাথে মতবিনিময় করেন।

উল্লেখ্য, জেলা প্রষাসক মহোদয় উপস্থিত সকলকে শব্দদূষণে ক্ষতিকারক দিকগুলো তুলে ধরেন এবং শব্দদূষণে যেন কাহারো কোন প্রকার ক্ষতি ও অসুবিধা না হয় সেদিকগুলো পরিহার করার আহব্বান জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST