ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাটগ্রামে ট্রাকের চাপায় নিহত-১

আশরাফ আলী সিদ্দিকী  লালমনিরহাট প্রতিনিধি
ডিসেম্বর ২৩, ২০২৩ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

পাটগ্রামে ট্রাকের চাপায় নিহত-১
আশরাফ আলী সিদ্দিকী  লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটের পাটগ্রামে ট্রাকের চাপায় একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ ডিসেম্বর) সকালে পাটগ্রাম-ঢাকা সড়কের সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি ললিতারহাট ইউনিয়নের কুচলিবাড়ি, শমসেরপুর (৯নং ওয়ার্ড) এলাকার বাসিন্দা আব্দুর রহমান ছেলে মোস্তফা (৪৬)।
জানা গেছে, পাটগ্রাম কলেজ মোড় নামক এলাকায় একজন পথচারী গোলাম মোস্তফা (৪৬) একটি দাড়িয়ে থাকা ট্রাকের সামনে দাড়িয়ে মোবাইলে কথা বলার সময় ট্রাক ড্রাইভার (ঢাকা মেট্রো-ট ১৭-৫২৫৬) তাকে লক্ষ্য না করে তার উপর দিয়ে ট্রাক চালিয়ে যায়। ফলে ঘটনাস্থলেই বর্নিত ব্যাক্তি নিহত হয়।
পুরাতন বাস স্ট্যান্ডের বাসিন্দা সাব্বির জানান, কলেজ মোড়ে ট্রাকটি দাঁড়িয়েছিল এ সময় ট্রাকের সামনে ফোনে কথা বলছিল মোস্তফা, এরপর হঠাৎ ট্রাক ড্রাইভার সামনের দিকে এগিয়ে নিলে ট্রাকের চাপায় পড়ে মোস্তফা।
হাতীবান্ধা হাইওয়ে থানা (বড়খাতা) এসআই মো. আরিফ জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া, এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST