ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় প্রান গেলো ১৬ জনের

মামুন ফরিদপুর জেলা প্রতিনিধি
এপ্রিল ১৬, ২০২৪ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় প্রান গেলো ১৬ জনের

মামুন ফরিদপুর জেলা প্রতিনিধি

জেলা ফরিদপুরের কানাইপুর এলাকায় যাত্রীবাহী বাস ও পিকআপভ্যানের সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ জনের। এছাড়া আহত আরও পাঁচজনকে ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের কানাইপুরের দিকনগর এলাকায় অ্যাবলুম রেস্তোরাঁর সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ১১ জন মারা গিয়েছে ।
ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. আসাদুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় আহত সাতজনকে উদ্ধার করে হাসপাতালে আসার পথে একজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও কয়েকজন মারা যায়। বাকি আহত ব্যক্তিদের চিকিৎসা চলছে।

ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার(পিএএ) বলেন, এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একইসঙ্গে নিহতদের প্রত্যেকের পরিবারকে পাঁচ লক্ষ টাকা এবং আহতদের প্রত্যেককে তিন লক্ষ টাকা সরকারের পক্ষ থেকে দেওয়া হবে।

ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন চৌধুরী বলেন, যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে মাগুরার উদ্দেশে যাওয়ার পথে এ ঘটনা ঘটে যার আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উল্লেখ থাকে যে, আলফাডাঙ্গা এ.জেড. পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ফরিদ হোসেন এর পরিবারের ৬ সদস্য – ফরিদ হোসেন এর মা, বড় মেয়ে, ভাই-মিলন, মিলন এর স্ত্রী ও ছেলে মেয়ে সহ মোট ৬ জন মারা যায় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।