ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বালি- কাঠের গুড়ি সাতক্ষীরা খুলনা মহাসড়ক সিংহভাগ পথ, বাড়ছে চলার ঝুঁকি।

বিশেষ প্রতিনিধি
এপ্রিল ২৪, ২০২৪ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

বালি- কাঠের গুড়ি সাতক্ষীরা খুলনা মহাসড়ক সিংহভাগ পথ, বাড়ছে চলার ঝুঁকি

বিশেষ প্রতিনিধি

পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে খুলনা সাতক্ষীরা মহাসড়কের দুই পাশে জুড়ে ছড়িয়ে থাকে বালি, কাঠের গুড়ি ও নির্মাণ সামগ্রী। কার্যত প্রাণের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয় সাধারণ জনগণের।

খুলনা সাতক্ষীরা দক্ষিণ অঞ্চলের যোগাযোগের ব্যস্ততম মহাসড়ক এটি। সারা দিন বেপরোয়া গতিতে চলাচল করে বাস,টিরাক -সহ বিভিন্ন যানবাহন। পাটকেলঘাটা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে মহাসড়কে দু’পাশে জুড়ে ছড়িয়ে থাকে বালি, নির্মাণ সামগ্রী। কার্যত প্রাণের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হয় পথচারীদের। সতর্ক হয়ে চলতে হয় বাইক এবং সাইকেল আরোহীদেরও। বালিতে চাকা পিছলে বাইক-আরোহীর মৃত্যুর ঘটনাও ঘটেছে অতীতে অভিযোগ, তার পরেও পরিস্থিতি বদলায়নি। পাটকেলঘাটা এলাকাবাসী জানাচ্ছেন, পল্লী বিদ্যুৎ অফিসের সামনে দিয়ে বাজারের ভিতরে যাওয়ার রোড। গোটা রাস্তায়জুড়ে বালি ব্যবসায়ী দখলে । দীর্ঘদিন ধরেই এমন অবস্থা। তার সঙ্গে এ বার যুক্ত হয়েছে নির্মাণ সামগ্রী পড়ে থাকার সমস্যা অভিযোগ। জন প্রতিনিধি সাথে যোগাযোগ করলে তিন নম্বর সুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই বলেন রাস্তার পাশে এই ধরনের বালি নির্মাণ সামগ্রী রাখা ঝুঁকিপূর্ণ প্রশাসনের সহযোগিতা নিয়ে অপসারণ করা হবে। বেশ কিছু জায়গায় স্তূপাকৃতি হয়ে রয়েছে। একই অভিযোগ শোনা গেল স্থানীয় পথচারী দোকানিদের সঙ্গে কথা বলে জানা গেল, রাস্তার এক দিক আটকে থাকায় সাইকেল আরোহীরা বাধ্য হন মাঝখান দিয়ে যেতে। পিছনের গাড়ি হর্ন বাজানো সত্ত্বেও তাঁদের ধারে সরে আসার উপায় থাকে না, এতে সড়ক দুর্ঘটনাও ঝুঁকি বাড়ে। স্থানীয়দের অভিযোগ দ্রুত বালি অপসারণের জন্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST