ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্তকর অর্পণ

মকবুল হোসেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি
মার্চ ৭, ২০২৪ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনকের প্রতিকৃতিতে পুস্তকর অর্পণ

মকবুল হোসেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ ঐতিহাসিক ৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ ৭মার্চ দুপুর ১২ টায় সার্কিট হাউস সংলগ্ন জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সহ-সভাপতি আলহাজ্ব আমিনুল হক শামীম সিআইপি, শওকত জাহান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দীন ইসলাম ফখরুল, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট এবিএম নুরুজ্জামান খোকন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম রাসেল ভিপি রাসেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রতন দত্ত, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তারিকুল হাসান তারেক, উপদপ্তর সম্পাদক আলহাজ্ব মিরন চৌধুরী, আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন মন্ডল, মোহাম্মদ জুয়েল, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন আরিফ, সদস্য আরজুনা কবির জেলা শ্রমিকলীগ আহ্বায়ক রাকিবুল ইসলাম শাহীন, জেলা যুবলীগ নেতা কাজী মিল্টন, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আমানুল ইসলাম জলিল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST