ঢাকারবিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে

স্পোটস ডেস্ক
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে

স্পোটস ডেস্ক -টি-টোয়েন্টি বিশ^কাপের নবম আসর যৌথভাবে আয়োজন করবে যুক্তরাষ্ট্র ও ওয়েষ্ট ইন্ডিজ। জুনে শুরু হতে যাওয়া আসর নিয়ে ক্রিকেটপ্রেমিদের মধ্যে বাড়তি উন্মাদনা আছে বলে জানিয়েছে আয়োজক দেশ যুক্তরাষ্ট্র।

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) জানিয়েছে, নিউইয়র্কে ক্রিকেটর দুই চিরপ্রতিন্দ্বন্দি পাকিস্তান ও ভারতের মধ্যকার বহুল প্রত্যাশিত ম্যাচের টিকিটের জন্য ক্রিকেটপ্রেমিদের চাহিদা ২শ গুনেরও বেশি।

৩৪ হাজার ধারণক্ষমতার অস্থায়ী নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আগামী ৯ জুন মুখোমুখি হবে পাকিস্তান ও ভারত। স্টেডিয়ামটি এখনও পুরোপুরিভাবে তৈরিই হয়নি।

ঐতিহাসিকভাবেই ওয়েস্ট ইন্ডিজে নির্ধারিত ম্যাচগুলোতে বেশি জনসমাগম হওয়াটাই স্বাভাবিক। তবে এই প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রে আন্তর্জাতিক টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। যুক্তরাষ্ট্রের ডালাসের কাছে লডারহিল, দক্ষিণ ফ্লোরিডা এবং গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে ১৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে।
বার্তা সংস্থা এএফপিকে টি-টোয়েন্টি বিশ^কাপের যুক্তরাষ্ট্রের আয়োজক কমিটির প্রধান নির্বাহী ব্রেট জোন্স বলেন, ‘টিকিটের জন্য মানুষের চাহিদা অবিশ^াস্য। ব্যালট প্রক্রিয়া থেকেই বুঝা যাচ্ছে টিকিটের জন্য সত্যিই বিশাল চাহিদা রয়েছে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST