ঢাকাবৃহস্পতিবার , ২৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

ক্ষুদ্রচাকশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

আবু বকার সিদ্দীক হিরা। (খুলনা ব্যুরো প্রধান)
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

ক্ষুদ্রচাকশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত
আবু বকার সিদ্দীক হিরা।
(খুলনা ব্যুরো প্রধান)
বাগেরহাট সদর উপজেলার ক্ষুদ্রচাকশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (২৯ শে ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
পায়রা ও বেলুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন রাখালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম ফারাজী।
অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিউটি রাণী রায়ের সভাপতিত্বে বাগেরহাট জেলা পরিষদের সদস্য কাজী জাহিদ সরোয়ার টিটু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রেজাউল কামালের সঞ্চালনায় অন্যানের মধ্যে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শেখ ফারুক হোসেন, সংরক্ষিত ইউপি সদস্য পারভিন বেগম, জেলা পরিষদের সাবেক সদস্য অঞ্জলি রাণী দাস, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে প্রতিযোগীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। কোমলমতি শিক্ষার্থীদের অনবদ্য পারফরমেন্স আগত দর্শকদের মুগ্ধ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।