ঢাকাশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

রামুতে সন্ত্রাসীদের হাতে বৃদ্ধ নিহত

কামরুল ইসলাম
ডিসেম্বর ২২, ২০২৩ ১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

রামুতে সন্ত্রাসীদের হাতে বৃদ্ধ নিহত

কামরুল ইসলাম

কক্সবাজারের রামুতে সন্ত্রাসীদের হাতে মোকতার আহমদ (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এসময় মোকতার আহমদের ছেলে মনির উদ্দিনও আহত হয়েছেন।
নিহত মোকতার আহমদ রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কচ্ছপিয়া পাড়ার বাসিন্দা।

বুধবার (২০ ডিসেম্বর) রাত ১০টায় এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনেরা জানিয়েছেন, স্থানীয় সাবেক মেম্বার আবু তাহেরের ছেলে সোহেল ও তার সহযোগী রাসেলসহ একদল সন্ত্রাসী দীর্ঘদিন ধরে মোকতার আহমদের কাছে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় গতকাল রাতে মোকতার আহমদের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। খবর পেয়ে বাঁচাতে গেলে মোকতার আহমদের ছেলে মনির উদ্দিনও সন্ত্রাসীদের হামলায় আহত হন। স্থানীয়রা আহত পিতা-পুত্রকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে রাতেই পিতার মৃত্যু হয়।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে। হামলার পর গুরুতর আহত মোকতার আহমদ ও তার ছেলে মনির উদ্দিনকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে রাতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোকতার আহমদ। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।