ঢাকাসোমবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল

মোস্তাক আহমেদ ( বাবু), ক্রাইম রিপোর্টার, রংপুর 
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল
মোস্তাক আহমেদ ( বাবু), ক্রাইম রিপোর্টার, রংপুর

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য নাছিমা জামান ববি বলেছেন,রংপুরে সুগার মিল চালু করে এই এলাকার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করব। আমি সংসদে গিয়ে বলবো সদর উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্যে একটি  স্কুল ও একটি কলেজ সরকারি করে দেয়ার জন্য। আপনাদের ভোটে সদর উপজেলা থেকে তিন তিনবারের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আপনাদের ভালোবাসায় আমি সিক্ত। মহান সংসদে গিয়ে সদর উপজেলার উন্নয়নের কথা তুলে ধরব।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মানবতার মা আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি কথা দিয়েছিলেন জেলা স্কুল মাঠে রংপুর সদর উপজেলার উন্নয়ন করবেন, সে কারণেই উন্নয়ন হয়েছে।
রংপুর সদর উপজেলা পরিষদ সদর উপজেলার মাটিতে নিয়ে যেতে হবে,এজন্য সকল প্রকার ব্যবস্থা করেছি। কারণ আমি জানি সদর উপজেলা পরিষদ সদরে গেলে সদরের মানুষ সঠিক ভাবে সেবা পাবে, একটি ভোট নিয়ে সদর উপজেলায় এসেছিলাম। আপনারা আমাকে ভালোবেসে তিন তিনবারের সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান বানিয়েছেন। সেই যোগ্যতার ভিত্তিতে আমি এ পর্যন্ত এসেছি। আপনাদের ভালোবাসা ও দল করেছি বলেই জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হয়েছি। এই মহান জাতীয় সংসদে যেতে পেরেছি আপনাদের কারণে। পাঁচ বছরে আপনাদের ঋণ সোদ করার চেষ্টা করব। সদর উপজেলাবাসীর জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে, কারণ আমি তাদের ছোট্ট বেবি।
গত ২৫ ফেব্রুয়ারি রাতে চন্দনপাঠ মাটিয়াপাড়া হাট স্কুল মাঠে গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে সংসদ সদস্য নাছিমা জামান ববি।
চন্দনপাঠ ইউনিয়ন কর্তৃক আয়োজিত গণ সংবর্ধনা।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন ইউপি সদস্য রত্না পারভীন।  এ সময় নবনির্বাচিত সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাছিমা জামান ববির হাতে সম্মাননা স্মারক তুলে দেন সংরক্ষিত ইউপি সদস্য রত্না পারভীন।
সদর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান লিটনের সভাপতি সভাপতিত্বে  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর জেলা  আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম,চন্দনপাঠ ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান,হরিদেবপুর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ।
এর আগে জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনে নাছিমা জামান ববি সংসদ সদস্য নির্বাচিত হওয়ায়।
নাছিমা জামান ববি কে সদর উপজেলার সর্বস্তরের মানুষ ফুলেল শুভেচ্ছা জানান।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার পাঁচ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতাকর্মী বৃন্দ
উল্লেখ্যঃ  নাছিমা জামান ববি রংপুর সদর উপজেলা পরিষদের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান এবং এর আগে তিনি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন, বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য। এই পদে আসার আগে জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST