ঢাকারবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

হঠাৎ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার (দ্বীপক চন্দ্র সরকার):
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

হঠাৎ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
স্টাফ রিপোর্টার (দ্বীপক চন্দ্র সরকার): নেত্রকোণায় হঠাৎ গ্যাস সংযোগ না থাকায় সকলের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পরে খোঁজ নিয়ে জানা গেছে, ময়মনসিংহ নেত্রকোণার সিমান্ত এলাকা গৌরিপুরের ময়লাকান্দায় গ্যাসের লাইনে লিকেজ হয়। সেখানে মেরামতের কাজ করায় নেত্রকোণার সকল সংযোগ বন্ধ রয়েছে।
শুক্রবার রাত নয়টার দিকে এলাকায় মাইকিং করে জানানো হয়েছে বলে জানায়, নেত্রকোণা কুড়পাড় গ্যাস অফিফের ব্যবস্থাপক প্রকৌশলী সুমঙ্গল গোলদার। তিনি জানান, ময়মনসিংহের গৌরিপুর এলাকার ময়লাকান্দা নামক এলাকায় গ্যাসের পাইপ লিকেজ হলে পুলিশের জরুরি সেবা ৯৯৯ নাম্বারে স্থানীয়রা কল দেন। পরে দ্রুত ফায়ার সার্ভিসের টিম সহ ঘটনাস্থলে গিয়ে জেলা শহরের সংযোগ বন্ধ রেখে লাইন মেরামত করা হচ্ছে। তবে গ্যাস কখন মিলবে সেটি নিশ্চিত করতে পারেন নি। তিনি আরও জানান, নেত্রকোণায় সাড়ে পাঁচ হাজারের মতো সংযোগ রয়েছে। তবে আগামীকাল নাগাদ গ্যাস লাইন ঠিক হয়ে যাবে বলেও আশা প্রকাশ করেন তিনি। এদিকে একজন দুজন করে সকলেই চুলা জ্বালিয়ে চেক করছেন আর দেখছেন গ্যাস বন্ধ। এ নিয়ে শুরু হয়েছে হুলস্থুল কান্ড। ফেইসবুক জুরে সকলেই নিজের বাসায় গ্যাস নেই জানান দিচ্ছেন। আবার অনেকে ইলেট্রিক চুলা কিনতে ইলেকট্রনিক্স দোকানগুলোতে ভীর জমিয়েছেন বলেও কয়েকজন জানান। মাইকিং শুনে অনেকেই দ্রুত বাজারে গিয়ে বৈদ্যুতিক চুলা কিনতে ইলেকট্রনিক্স দোকানগুলোতে ভির জমিয়েছে, আবার অনেকেই বিকল্প হিসেবে ফেলে রাখা মাটির চুলায় রান্না কাজ সারে আবার অনেকেই আত্মীয় স্বজনের বাড়ি থেকে খাবার সংগ্রহ করছে। শনিবার সন্ধ্যার পর পুনরায় মাইকিং করে নেত্রকোণা তিতাস গ্যাস কোঃ জানায় রাত ১০ ঘটিকার দিকে পুনরায় গ্যাস সংযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানায়। এতে জনমনে স্বস্তি ফিরেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST