ঢাকাবৃহস্পতিবার , ২০ এপ্রিল ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

ঈদযাত্রাখুলে দেওয়ার প্রথম দিনেই পদ্মা সেতুতে উঠতে মোটরসাইকেলের দীর্ঘ সারি

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২০, ২০২৩ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

ঈদযাত্রাখুলে দেওয়ার প্রথম দিনেই পদ্মা সেতুতে উঠতে মোটরসাইকেলের দীর্ঘ সারি
_____________________বিস্তারিত

নিজস্ব প্রতিনিধি

সবশেষ পবিত্র ঈদুল আযহার পরে বন্ধ হওয়ার পর মোটরসাইকেল চালকদের জন্য স্বপ্নের পদ্মা সেতু আবারও খুলে দেওয়া হয়েছে। ফলে দীর্ঘ সাড়ে ৯ মাস পর পদ্মা সেতুতে আবারও মোটরসাইকেল চলাচল শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) ভোর ৫টা ৫৫মিনিটে মুন্সিগঞ্জের মাওয়া টোল প্লাজা থেকে শুরু হয় সেতুতে মোটরসাইকেল। পদ্মা সেতু উত্তর থানা মোড় থেকে সারিবদ্ধভাবে টোলপ্লাজায় পৌঁছে নির্ধারিত টোল দিয়ে সেতুতে উঠতে পারছে মোটরসাইকেল আরোহীরা। ডেডিকেটেড লেনসহ মাওয়া টোল প্লাজার ২টি বুথ দিয়ে আদায় করা হচ্ছে টোল।

সরজমিন দেখা গেছে, ঈদকে কেন্দ্র করে সেতু পারাপারের মাওয়া টোল প্লাজা থেকে অভিমুখের সড়কজুড়ে রয়েছে হাজারো মোটরসাইকেলের উপস্থিতি। গভীর রাত থেকে সেতুতে পারাপারের জন্য মোটরসাইকের নিয়ে টোলপ্লাজার অভিমুখের সড়কে অবস্থান নেয় মোটরসাইকেল আরোহীরা। দীর্ঘদিন পর সেতুতে মোটরসাইকেল চলাচল শুরু হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করছে তারা।

এদিকে আইনশৃঙ্খলা রক্ষায় টোলপ্লাজায় পুলিশ, ম্যাজিস্ট্রেটসহ আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। এখন পর্যন্ত কোনো বিশৃঙ্খলার চিত্র দেখা যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।