ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

খুলনা ৪ আসনে বিএনপির প্রয়ত, নির্যাতিত ও অসুস্থ নেতৃবৃন্দের পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান

Link Copied!

খুলনা ৪ আসনে বিএনপির প্রয়ত, নির্যাতিত ও অসুস্থ নেতৃবৃন্দের পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান।

মোঃ তৌহিদুর রহমান, জেলা ক্রাইম রিপোর্টার খুলনা।

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় রুপসা-তেরখাদা-দিঘলিয়ার “ধানের শীষ”- এর প্রার্থী কেন্দ্রীয় বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক কারাবন্দী আজিজুল বারী হেলাল এর পক্ষে খুলনা জেলা ছাত্রদলের সংগ্রামী সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিনের সার্বিক তত্ত্বাবধানে খুলনা -৪ আসনে চলমান আন্দোলন সংগ্রামে নিহত, নির্যাতিত ও ক্ষতিগ্রস্ত পরিবার এবং অসুস্থ নেতৃবৃন্দের পরিবারের কাছে ঈদ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন খুলনা জেলা স্বেচ্ছাসেবক দল, জেলা ছাত্রদল, ও রুপসা উপজেলা স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতৃবৃন্দ।

উক্ত ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোস্তফা উল বারী লাভলু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান রনু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তুহিন সহ জেলা, উপজেলা স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতৃবৃন্দ।

ঈদ উপহার সামগ্রী প্রদানের সময় খুলনা জেলা স্বেচ্ছাসেবক দলের বিপ্লবী সাধারণ সম্পাদক আতাউর রহমান রনু, বিএনপি নেতা আজিজুল বারী হেলালের পক্ষ থেকে এসব ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সার্বিক সহযোগিতা ও পাশে থাকার আশ্বাস দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।