ঢাকাবুধবার , ৩ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রাম জেলা ছাত্রদল সভাপতি’র মৃত্যুতে সাবেক এমপি গাজী শাহজাহান জুয়েলের শোক

admin
এপ্রিল ৩, ২০২৪ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃহাসানুর জামান বাবু,চট্টগ্রাম-চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি বিপ্লবী ছাত্রনেতা মোঃ শহিদুল ইসলামের আকস্মিক মৃত্যুতে গভীর শোকও সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম- ১২ পটিয়া নির্বাচনী এলাকার একাধিকবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য,চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সেক্রেটারি,মেধাবী রাজনৈতিক নেতা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য জননেতা আলহাজ্ব গাজী মোঃ শাহজাহান জুয়েল। তিনি এক শোক বার্তায় মরহুমের আত্নার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।আলহাজ্ব গাজী শাহজাহান জুয়েল বলেন বড় অসময়ে মহান আল্লাহ শহীদুল ইসলাম কে আমাদের মাঝে থেকে নিয়ে গেছেন। শহীদ ছিলেন একজন প্রকৃত দলও দেশ প্রেমিক ছাত্রদল নেতা।
উল্লেখ্য যে মরহুম শাহীদুল ইসলাম দীর্ঘ দিন মরনব্যাধি ক্যানসারের সাথে লড়াই করে অবশেষে চট্টগ্রাম হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST