ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

মোঃ গোলাম মোরশেদ উপজেলা প্রতিনিধি 
মার্চ ৯, ২০২৪ ১২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

জয়পুরহাটে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা
মোঃ গোলাম মোরশেদ উপজেলা প্রতিনিধি
আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে জয়পুরহাটে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জয়পুরহাট জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে শুক্রবার সকাল জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী প্রধান সড়ক প্রদক্ষিন করে সদর উপজেলা পরিষদ হলরুমে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জয়পুরহাটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মহিউদ্দিন জাহাঙ্গীর এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জয়পুরহাট-০১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু।
বিষেশ অতিথির বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, জয়পুরহাট মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক লায়লুন নাজমা, ও মহিলা আওয়ামী লীগের সভাপতি শাম্মিম আজিজ সাজ, পাঁচবিবি এন এম বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মেহের নিগার শিউলী সহ নারী নেত্রীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।