ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পলাশবাড়ী ম‌ডেল প্রেসক্লা‌বের মা‌সিক মি‌টিং অনু‌ষ্ঠিত

মোঃ উজ্জল সরকার গাইবান্ধা জেলা প্রতিনিধি
মার্চ ১০, ২০২৪ ৪:০০ পূর্বাহ্ণ
Link Copied!

পলাশবাড়ী ম‌ডেল প্রেসক্লা‌বের মা‌সিক মি‌টিং অনু‌ষ্ঠিত

মোঃ উজ্জল সরকার গাইবান্ধা জেলা প্রতিনিধি

পলাশবাড়ী ম‌ডেল প্রেসক্লা‌বের ফেব্রুয়ারী/২৪ মা‌সের মা‌সিক মি‌টিং অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। আজ শুক্রবার বাদ মাগ‌রিব প্রতিষ্ঠা‌নের অস্থায়ী কার্যাল‌য়ে পলাশবাড়ী ম‌ডেল প্রেসক্লা‌বের সভাপ‌তি র‌বিউল হো‌সেন পাতার সভাপ‌তি‌ত্বে মাসিক মি‌টিং‌য়ে বি‌ভিন্ন দিক তু‌লে ধ‌রে গুরুত্বপূর্ণ বক্তব‌্য রা‌খেন ম‌ডেল প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক মাসুদার রহমান মাসুদ,সহ সভাপ‌তি আ‌মিরুল ইসলাম ক‌বির, যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর মন্ডল, সাংগঠ‌নিক সম্পাদক সরকার লুৎফর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এসআই হা‌বিবুর রহমান হা‌বিব, অর্থ সম্পাদক নু‌রে আলম, সংর‌ক্ষিত ম‌হিলা সম্পাদক লাবনী আক্তার,কার্যকরী সদস‌্য এ‌রিয়ান রা‌কিব, রা‌ছেল মাহমুদ, ফজলু মিয়া,সাগর আহম্মদ, ইমরান সরকার,আ‌পেল মাহমুদ,জিল্লুর রহমানসহ অন‌্যান‌্য সদস‌্যগন।

বক্তাগন পলাশবাড়ী ম‌ডেল প্রেসক্লাব‌কে আ‌রো বেগবান ও গ‌তি‌শীল কর‌তে বিষদ আ‌লোকপাত ক‌রেন। এসময় অন‌্যান‌্য সদস‌্য/সদস‌্যাগন উপ‌স্থিত ছি‌লেন।

পু‌রো অনুষ্ঠান‌টি প‌রিচালনা ক‌রেন পলাশবাড়ী ম‌ডেল প্রেসক্লা‌বের দপ্তর সম্পাদক আবু হা‌নিফ মোঃ বা‌য়ো‌জিদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।