ঢাকামঙ্গলবার , ২৬ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

admin
মার্চ ২৬, ২০২৪ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

আশরাফ আলী সিদ্দিকী, লালমনিরহাট প্রতিনিধি:-পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ২৫ মার্চ উপজেলার শহীদ আফজাল মিলনায়তনে  এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক  এস আই সবুজের সঞ্চালনায়  সভাপতি আব্দুল মান্নানের  সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন বাবুল, বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নুরুল ইসলাম,  পৌর মেয়র রাশেদুল ইসলাম সইট, ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন লিপু, মহিলা ভাইস চেয়ারম্যান লফিফা আক্তার, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা সালাউজ্জামান ফারুক,  বিশিষ্ট ব্যবসায়ী জাহেদুল ইসলাম সোহেল, উপজেলা প্রকৌশলী অফিসার মাহবুব উল আলম,  লালমনিরহাট জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাফিউল ইসলাম প্রধান, যুব মহিলা লীগের সভাপতি তানিয়া মির্জা, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি কামরান হাবিব, সাধারণ সম্পাদক এস ডি দোহা, ক্রাইম রিপোর্টার্স ক্লাবের সভাপতি এ বি সিদ্দিক, সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম, রিপোর্টার্স ক্লাবের সভাপতি মমিন খান মুন,  বাংলাদেশ প্রেস ক্লাবের  সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা হাসান,  পাটগ্রাম রিপোর্টার্স ইউনিটির সিঃ সহ সভাপতি আশরাফ আলী সিদ্দিকী, যুগ্ম সম্পাদক রাবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম সজীব প্রমুখ।
সভাপতি আব্দুল মান্নান  তার বক্তব্যে রিপোর্টার্স ইউনিটির বিভিন্ন সাফল্যের দিক তুলে ধরেন এবং বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রচারের দৃঢ় প্রত্যয়ের কথা বলেন। অনুষ্ঠানটি সফল করার জন্য সকল সদস্য স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন।
এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা- কর্মচারীবৃন্দ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ সামাজিক সংগঠন ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। প্রথমে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং পরে দোয়া ও মোনাজাত শেষে, রোজাদারদের সামনে হরেক রকমের সু-স্বাদু ইফতার সামগ্রী পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। বক্তব্যে পাটগ্রাম  রিপোর্টার্স ইউনিটির  সাধারণ সম্পাদক এস আই সবুজ  বলেন,  রিপোর্টার্স ইউনিটি উপজেলার সাংবাদিকদের একটি সংগঠন। সংগঠনটি শুরু থেকে স্থানীয় সাধারণ মানুষদের কথা ভেবে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে আসছে। ইতোমধ্যে এই সংগঠনটির মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, অসহায় শীতর্থ মানুষের মাঝে কম্বল বিতরণ, বিভিন্ন অপরাধ প্রতিরোধে কিশোর গ্যাং, ইভটিজিং প্রতিরোধ ও মাদক-সন্ত্রাস বিরোধী আলোচনা সভা ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মান উন্নয়নে কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় আজকে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।