ঢাকাশনিবার , ৯ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস 

মকবুল হোসেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি
মার্চ ৯, ২০২৪ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস

মকবুল হোসেন ময়মনসিংহ জেলা প্রতিনিধি

যথাযোগ্য মর্যাদায় বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে ময়মনসিংহে আন্তর্জাতিক নারী দিবস ২০২৪ উদযাপিত হয়েছে। ‘নারীর সমঅধিকার, সমসুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ’ প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহ জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, ময়মনসিংহের আয়োজনে দিবসটি উদযাপনে বেলুন উড়ানো, বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার ০৮ মার্চ সকাল ৯টায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয় প্রাঙ্গণে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে বেলুন উড়িয়ে দিবসের কর্মসূচির উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া। পরে কার্যালয় প্রাঙ্গণ হতে বিভাগীয় কমিশনারের নেতৃত্বে সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, নারী উদ্যোক্তা, বিভিন্ন পর্যায়ের নারী অংশগ্রহণকারীসহ শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

পরে, সকাল ১০টায় নগরীর ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে দিবসটি উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ।

ময়মনসিংহ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ। অন্যান্যদের মধ্যে মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নাজনিন সুলতানা, জয়িতা পুরস্কারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহানারা খানম, ব্র্যাক এর জেলা সমন্বয়ক জাহাঙ্গীর আলম, জয়িতা পুরস্কারপ্রাপ্ত নারী উদ্যোক্তা রোকেয়া বেগম প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, নারী উদ্যোক্তা, বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী, নাগরিক প্রতিনিধিসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।