ঢাকারবিবার , ৭ এপ্রিল ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

মাদ্রাসা শিক্ষক আব্দুল হক হত্যা মামলার প্রধান আসামী সবুর গ্রেফতার

admin
এপ্রিল ৭, ২০২৪ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আঃ হামিদ মুকুল,টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃটাঙ্গাইল জেলার ভূঞাপুর থানার চাঞ্চল্যকর মাদ্রাসা শিক্ষক আব্দুল হক (৫৬) হত্যা মামলার অন্যতম প্রধান আসামী ছবুর (৫০) কে টাঙ্গাইল জেলার সখিপুর থানাধীন সখিপুর পৌরসভাস্থ কাঁচা বাজার এলাকা হতে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প।
“বাংলাদেশ আমার অহংকার” এই শ্লোগান নিয়ে জন্ম হয় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষ ভাবে প্রশংসিত হয়েছে। র‍্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় বিভিন্ন হত্যা সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‍্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে হত্যার মত জঘন্য কাজ থেকে সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।
গত ১৫/০২/২০২৪ খ্রিঃ তারিখ ভিকটিম মাদ্রাসা শিক্ষক আব্দুল হক মিয়া (৫৬) তার পাওনা টাকা আদায়ের উদ্দেশ্যে আসামি জয়নব বেগম (৩৮) এর বাড়িতে যান। কিন্তু ঐদিন ভিকটিম আব্দুল হক মিয়া বাড়ি ফিরে না এলে পরের দিন আব্দুল হক মিয়া এর স্ত্রী মোসাঃ আয়শা খাতুন (৫১) টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানা পুলিশের সহায়তায় আসামি জয়নব এর দেখানো মতে জয়নব এর বাড়ির উঠানের মাটির নিচ হতে তার স্বামী আব্দুল হক মিয়ার মৃতদেহ উত্তোলন করেন।
উক্ত ঘটনায় ভিকটিমের স্ত্রী মোসাঃ আয়শা খাতুন (৫১) বাদী হয়ে গ্রেফতারকৃত আসামী ছবুর সহ ৪ জন এজাহারনামীয় ও অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে টাঙ্গাইল জেলার ভূঞাপুর থানায় ০১টি হত্যা মামলা দায়ের করেন, যা ভূঞাপুর থানার মামলা নং-৪/৭, তারিখ-১৬/০২/২০২৪, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড-১৮৬০। বর্ণিত বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচারিত হলে দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং আসামীরা গ্রেফতার এড়াতে ঘটনার পর পরই এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। উক্ত আসামীদের আইনের আওতায় নিয়ে আসতে র‍্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্প গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীদের অবস্থান জানার চেষ্টা করে। পরবর্তীতে উক্ত মামলার ০৩নং আসামী ছবুর (৫০) এর অবস্থান নিশ্চিত হয়ে গত ০১/০৪/২০২৪ খ্রিঃ. ২২:৫০ ঘটিকার সময় টাঙ্গাইল জেলার সখিপুর থানাধীন সখিপুর পৌরসভাস্থ কাঁচা বাজার এলাকা হইতে র‍্যাব-১৪, সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের একটি চৌকশ আভিযানিক দল অভিযান পরিচালনা করে উক্ত মামলার এজাহারনামীয় ০৩নং আসামী ছবুর (৫০), পিতা-মৃত ওয়াজেদ আলী, সাং-সার পলাশিয়া, থানা- ভূঞাপুর ও জেলা-টাঙ্গাইলকে গ্রেফতার করে। উক্ত হত্যার ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য র‍্যাবের অভিযান অব্যাহত আছে।
উক্ত এজাহারনামীয় আসামীকে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করার নিমিত্তে ভূঞাপুর থানায় ইতোমধ্যে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।