ঢাকাশনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

রাউজান কথা রেখেছেন ফারাজ করিম, মসজিদে সাদামাটাভাবে সম্পন্ন হল আকদ 

মোহাম্মদ ওসমান চৌধুরী ইউ এ ই প্রতিনিধি (দুবাই)
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

রাউজান কথা রেখেছেন ফারাজ করিম, মসজিদে সাদামাটাভাবে সম্পন্ন হল আকদ

মোহাম্মদ ওসমান চৌধুরী ইউ এ ই প্রতিনিধি (দুবাই)

বহুল প্রতীক্ষার পরে সকল জল্পনা কল্পনার অবসান ঘটেছে। গত কয়েকদিন ধরে দেশের মিডিয়া পাড়ায় আলোচিত মানবিক ব্যক্তিত্ব ও রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর সাথে আফিফা আলমের আকদ অনুষ্ঠান গতকাল ২৩ ফেব্রুয়ারী শুক্রবার বাদে আসর রাজধানীর গুলশান-১ সংলগ্ন মহাখালীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামিক নিয়ম অনুযায়ী শরীয়ত সম্মতভাবে অত্যন্ত সাদামাটাভাবে অনুষ্ঠিত হয়েছে।

এতে বর ও কনের মা-বাবা, আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠজনদের পাশাপাশি আলেম-ওলামারা উপস্থিত ছিলেন। মোহরে ফাতেমী অর্থাৎ ২ লক্ষ ৮০ হাজার টাকার নগদ মোহরানায় ফারাজ করিম চৌধুরীর সাথে আফিফা আলমের বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করা ফারাজ করিম চৌধুরীর পিতা হলেন টানা ৫ বারের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি। ছোটবেলা থেকে মানুষের বিপদে পাশে দাঁড়ানো এই তরুণের বিয়েকে ঘিরে গত কদিন ধরে দেশবাসীর আগ্রহ ছিল তুঙ্গে। ইতোপূর্বে বিয়ে প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী বিভিন্ন মিডিয়ায় ঘোষণা দিয়েছিলেন, সাদামাটাভাবে মসজিদে শরীয়াহ অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ের কার্যক্রম সম্পন্ন করবেন। সত্যিই ফারাজ করিম চৌধুরী তার পূর্বে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করেছেন৷

সেই সাথে সকল শ্রেণী-পেশার সর্বস্তরের মানুষের জন্য আগামী ১ মার্চ শুক্রবার চট্টগ্রামের রাউজানের গহিরাস্থ বাড়ীতে বিয়ে উপলক্ষে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করতে যাচ্ছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST