ঢাকামঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

সাতক্ষীরায় সাংবাদিকবৃন্দের আলোচনা সভা ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত 

হাবিবুর রহমান, স্টাফ রিপোর্টার 
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরায় সাংবাদিকবৃন্দের আলোচনা সভা ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত
হাবিবুর রহমান, স্টাফ রিপোর্টার
গত ১৯ শে ফেব্রুয়ারি সাতক্ষীরায় জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন ও মানবাধিকার টিভির সাংবাদিক বৃন্দের এক বর্ণাঢ্য আলোচনা সভা ও মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানটি সাতক্ষীরার তালতলা নিউ সোনারগাঁ চাইনিজ রেস্তোরাঁয় চারতলায় কনফারেন্স রুম থেকে বিভিন্ন মিডিয়ার চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হয়েছে। অনুষ্ঠান শুরুর পূর্বেই সবার উপস্থিতিতে এক মুঠোফোনে শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, মানবাধিকার টিভির চেয়ারম্যান মোঃ আবুল হাসান মহোদয়।
  দৈনিক মানবাধিকার প্রতিদিন ও মানবাধিকার টিভির সাতক্ষীরার দায়িত্বরত মো: হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মো: মীর শাহিন হোসেন তোবা পাইপ এন্ড ফিটিং ইন্ডাস্ট্রিজ কাপাসডাঙ্গা পাটকেলঘাটা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সাংবাদিকরা মানবতার কল্যাণে কাজ করবে, মানব সেবায় এগিয়ে আসবে এবং জনকল্যাণমূলক কাজ করতে হবে।
কোন অসৎ উদ্দেশ্য নিয়ে সাংবাদিকতা পেশাকে কলঙ্কিত করা যাবে না। মানবতা কল্যাণের জন্য আমাকে বলবেন আমি যতটুকু সহযোগিতা করতে পারি
 আপনাদের পাশে থাকবো। আপনারা সব সময় সৎ ও বস্তু নিষ্ঠার সঙ্গে কাজ করবেন এতোটুকু আশা করছি আপনাদের কাছে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার খুলনার বিভাগীয় প্রধান মো:মাহমুদুল হাসান হীরা এস এ টিভির এম শাহীন গোলদার বাংলাভিশনের মোঃ আসাদুজ্জামান আসাদ মোহনা টিভির আব্দুল মতিন ও আনন্দ টিভির মোঃ হাসানুজ্জামান হাসান প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার ও মানবাধিকার টিভির সাতক্ষীরা জেলার সাংবাদিকবৃন্দসহ অন্যান্য মিডিয়ার আমন্ত্রিত সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST