ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামে সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের ৮৮তম জন্মবার্ষিকী পালিত

 কুড়িগ্রাম প্রতিনিধি
ডিসেম্বর ২৭, ২০২৩ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রামে সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের ৮৮তম জন্মবার্ষিকী পালিত
 কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামে দেশবরেণ্য কবি, সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের ৮৮তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
বুধবার (২৭ ডিসেম্বর) সকালে কুড়িগ্রাম সরকারি কলেজ কবির সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন সম্মানিত কুড়িগ্রাম জেলা প্রশাসক জনাব মোহাম্মদ সাইদুল আরীফ ও সম্মানিত কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, কবি, সাহিত্যিক, লেখক এবং সংগঠনসমূহ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এটিএন বাংলা নিউজ কুড়িগ্রাম প্রতিনিধি ও কবি ইউসুফ আলমগীর।
শ্রদ্ধাঞ্জলি শেষে লেখকের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
পরে দিনব্যাপী সৈয়দ শামসুল হক মেলার শুভ উদ্বোধন করেন লেখক সহধর্মিণী প্রখ্যাত কথাসাহিত্যিক ডা. আনোয়ারা সৈয়দ হক। এ সময় উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মীর্জা মো. নাসির উদ্দীন, পিপি এস. এম. আব্রাহাম লিংকন, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাংবাদিক মাতলুবুর রহমান সফি খান, আহসান হাবিব নিলু সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST