ঢাকাশুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

ঘোড়াঘাটে এশিয়ান টিভির ১১তম বর্ষপূর্তি পালিত

Link Copied!

ঘোড়াঘাটে এশিয়ান টিভির ১১তম বর্ষপূর্তি পালিত
মাহফুজুর রহমান সরকার, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
“এগারো পেরিয়ে বারোতে পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই স্লোগানকে সামনে রেখে দিনাজপুরের ঘোড়াঘাটে র‍্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে ১১তম বর্ষপূর্তি পালিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় ঘোড়াঘাট উপজেলা পরিষদ সভাকক্ষে ১১তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ঘোড়াঘাট প্রতিনিধি মোহাম্মদ সুলতান কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকতা রফিকুল ইসলাম।
অনুষ্ঠানে দৈনিক যায়যায়দিন প্রতিনিধি শফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন, ৩নং সিংড়া ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি মনোরঞ্জন মোহন্ত ভুট্টু।
এ সময় আরও বক্তব্য রাখেন, ঘোড়াঘাট প্রেসক্লাবের সদস্য সচিব আরিফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক একরামুল হক, সিনিয়র সাংবাদিক জিল্লুর রহমান, রাফসানজানী  শুভ, সোহানুজ্জামান সোহান, মাহফুজুর রহমান সরকার, আব্দুল্লাহেল কাফী বাবু প্রমুখ। আলোচনা সভায় বক্তারা এশিয়ান টেলিভিশনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST