ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নানা আয়োজনে বাংলাদেশ প্রেস ক্লাব ডিমলা উপজেলা শাখার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নীলফামারী প্রতিনিধিঃমো:ফিরোজ আহমেদ
ডিসেম্বর ৩১, ২০২৩ ১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নানা আয়োজনে বাংলাদেশ প্রেস ক্লাব ডিমলা উপজেলা শাখার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নীলফামারী প্রতিনিধিঃমো:ফিরোজ আহমেদ

“জনস্বার্থে সাংবাদিকতা, সাংবাদিকতায় নিরাপত্তা” এই প্রতিপাদ্য নিয়ে -বাংলাদেশ প্রেস ক্লাব, ডিমলা উপজেলা শাখার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১ টায় বাংলাদেশ প্রেস ক্লাব ডিমলা উপজেলা শাখার অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রেস ক্লাব নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক ও ডিমলা উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হামিদার রহমান এর সভাপতিত্বে ও উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমিনুর রহমান দুলালের সঞ্চালনায়, কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ শেষে কেক কাটার মাধ্যমে বাংলাদেশ প্রেস ক্লাব, ডিমলা উপজেলা শাখার ১ ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। এবং স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের সম্মানার্থে দাঁড়িয়ে ১ মি: নীরবতা পালন করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির আসন অলংকৃত করেন বক্তব্য রাখেন, নীলফামারী জেলা পরিষদের সদস্য ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের ডিমলা উপজেলা শাখার যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ, ডিমলা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এএইচএম ফিরোজ সরকার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সফিয়ার রহমান।

এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, ডিমলা রিপোটার্স ইউনিটির সভাপতি বাদশা সেকেন্দার ভূট্রু, প্রেসক্লাব ডিমলার সভাপতি সরোয়ার জাহান সোহাগ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সুজন, ডিমলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি নুরনবী ইসলাম মানিকসহ বাংলাদেশ প্রেস ক্লাব ডিমলা উপজেলা শাখার নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন, বাংলাদেশ প্রেসক্লাব ডিমলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ সুমন ও দপ্তর সম্পাদক আলমগীর হোসেন।

উল্লেখ্য যে, বাংলাদেশ সরকার অনুমোদিত দেশব্যাপী সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব (গভ: রেজি: নং- ৯৮৭৩৬/১২)। মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধতা ও অধিকার প্রতিষ্ঠায় সর্বস্তরের সাংবাদিকদের জাগ্রতকরণ এর মূল লক্ষ্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST