ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার দুপচাঁচিয়ায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন

Link Copied!

বগুড়ার দুপচাঁচিয়ায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালন
সুশান্ত মালাকার দুপচাঁচিয়া বগুড়া প্রতিনিধি
ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে বগুড়ার দুপচাঁচিয়ায়  বিভিন্ন কর্মসূচি পালিত হয়। দিবসটি উপলক্ষে সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথি। উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিজা আক্তার বিথী। থানার ওসি তদন্ত আব্দুর রশিদ সরকার।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান। সাধারণ সম্পাদক এমদাদুল হক। বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে পুষ্প্যমাল্য অর্পন করেন। এছাড়া যুবলীগ,ছাত্রলীগসহ অন্যান্য রাজনৈতিক, ইসলামিক ফাউন্ডেশন, মুক্তিযোদ্ধা সংসদ, সামাজিক সাংস্কৃতিক সংগঠন প্রতিনিধি,শিক্ষক -শিক্ষাথীরা পুষ্প্যমাল্য অর্পন করেন।
এদিকে দিবসটি উপলক্ষে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা তিথির সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লিজা আক্তার বিথী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী। বঙ্গবন্ধু ৭ই মার্চের ভাষণ প্রচার, আলোক সজ্জা, শিশুদের জন্য চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, দেশাত্ববোধক সংগীত ইত্যাদি প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ভাষণ, কবিতা আবৃত্তি, ইত্যাদি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST